শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আকাশে জন্মদিন পালন! জীবনে এই প্রথম, অভিভূত কুণাল

আকাশে জন্মদিন পালন! জীবনে এই প্রথম, অভিভূত কুণাল

আকাশে জন্মদিন পালন! জীবনে এই প্রথম, অভিভূত কুণাল
আকাশে জন্মদিন পালন! জীবনে এই প্রথম, অভিভূত কুণাল

তামান্না হাবিব: বিমানে কুণাল খেমুর জন্মদিন পালন করলেন বিমানকর্মীরা। শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অভিনেতাকে।

জন্মদিনে ছোটখাটো চমক পেতে কার না ভাল লাগে। প্রিয়জনরাও কিছু না কিছু নতুনত্ব উপহার দিতে তক্কেতক্কে থাকেন। তবে বলিউড অভিনেতা কুণাল খেমু মাঝ আকাশে যে ভাবে জন্মদিনের শুভেচ্ছা পেলেন, তেমনটা বিরল ঘটনা। তাঁর জীবনেও এই প্রথম এমন হল। সে নিয়ে আনন্দে ভাসলেন ৩৯ বছরের অভিনেতা।

২৫ মে পরিচালক তথা সঞ্চালক কর্ণ জোহরেরও জন্মদিন পালন হচ্ছিল ধুমধাম করে। সে দিনই ‘কলিযুগ’-এর অভিনেতা কুণালেরও জন্মদিন ছিল। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা তো তাঁকে আন্তরিক শুভেচ্ছা জানালেনই। তবে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেননি অভিনেতা।

বিশেষ কাজে মুম্বই থেকে উড়ান নিয়েছিলেন সকাল সকাল। ভাবতেই পারেননি বিমান মাটি ছেড়ে আকাশে ওঠার পরই এমন কাণ্ড হবে! বিমানকর্মীরা এসে তাঁদের প্রিয় অভিনেতার জন্মদিন পালন করলেন তখনই! ফুল দিয়ে, গান গেয়ে শুভেচ্ছা জানালেন কুণালকে। সকলের অনুরোধে কেক কাটলেন অভিনেতা। এমন অপ্রত্যাশিত ঘটনায় অভিভূত কুণাল।

উদ্‌যাপনের ছোট্ট ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, ‘বিমানকর্মীদের ভালবাসায় আমার জীবনে এমন আশ্চর্য সময় কাটল, মাঝ আকাশে আমি নতুন করে বেঁচে উঠলাম। এ বারের জন্মদিন একেবারে অন্যরকম।’

সম্প্রতি শাহিদ কপূর, ঈশান খট্টর এবং তাঁদের বন্ধুদের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন কুণাল। ইউরোপের সব প্রত্যন্ত এলাকায় বাইক নিয়ে ঘুরে বেড়িয়েছেন তাঁরা। সেই রেশ কাটতে না কাটতে এ বার জন্মদিনের আনন্দ উছলে পড়ল ‘মালাং’ অভিনেতার।

কুণালকে এর পর বিপুল মেটার ‘কনজুস মাখিচুস’-এ দেখা যাবে। জনপ্রিয় ওয়েব শো ‘অভয়’-এরও এক জন গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply